করোনার উপসর্গ নিয়ে বিভিন্ন জেলায় ১৫ জনের মৃত্যু || মৃত' ব্যক্তিদের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হচ্ছে

করোনার উপসর্গ

জ্বর, সর্দি জ্বর, সর্দি, কাশি, গলাব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে দেশের বিভিন্ন জেলায় অন্তত ১৫ জনের মৃত্যু হয়েছে। গত দুই দিনে এসব মৃত্যু হয়। সাধারণত জ্বর, সর্দি, কাশি, গলাব্যাথা ও শ্বাসকষ্টকে করোনাভাইরাসের উপসর্গ হিসেবে বিবেচনা করা হয়।




কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ৫১ বছর বয়স্ক এক ব্যক্তি মারা যান। যিনি ৩ দিন ধরে জ্বরে ভুগছিলেন। শেরপুরের নলিতাবাড়িতে জ্বর ও শ্বাসকষ্টে ভোগার পর এক ব্যক্তি মারা যান। সুনামগঞ্জে ৫৫ বছর বয়স্ক এক নারী শ্বাসকষ্টে ভোগার পর মারা যান সোমবার ভোরে। জ্বর-সর্দিতে দিনাজপুরের বিরামপুরে ফরহাদ হোসেন নামে এক ব্যক্তি মারা গেছেন।
নবাবগঞ্জে এক ব্যক্তিকে কোয়ারেন্টিন থেকে হাসপাতালে নেয়ার পর মারা যন। যশোর জেনারেল হাসপাতালে আইসোলেশন ইউনিটে ১২ বছর বয়সী এক শিশু মারা গেছে।সোমবার সকালে হাজীগঞ্জের ব্যবসায়ী জাহাঙ্গীর হোসেন জ্বর ও কাশিতে ভুগে মারা যান।মৌলভীবাজারর শ্রীমঙ্গল উপজেলায় জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। এরআগে রোববার বরিশালে দুই জন, পটুয়াখালিতে একজন, মানিকগঞ্চে এক জন, ঢাকায় মোহাম্মদপুরে এক একজন, নওগাঁয় একজন এবং খুলানায় একজনের মারা যাওয়ার খবর পাওয়া যায়।



বিভিন্ন জেলায় জ্বর, সর্দি জ্বর, সর্দি, কাশি, গলাব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে মারা যাওয়া এসব ব্যক্তিদের নমুনা সংগ্রহ করেছে সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট (আইইডিসিআর)।
।।নিউজ সূত্রঃ মানবজমিন।।

Post a Comment

0 Comments