ClipClaps auto earning tricks || minimum $10 daily || how to earn money online || paypal money

Make $10+ by watching video || Paypal money

ClipClaps অ্যাপ্লিকেশন সম্পর্কে যারা জানেন না তাদের জন্য আজকের এই পোস্ট। এই পোস্টটি মনোযোগ সহকারে পড়লে এবং আমার দেখানো নিয়ম অনুযায়ী কাজ করলে। আপনি মিনিমাম প্রতিদিন এখান থেকে 10 ডলারেরও বেশি ইনকাম করতে পারবেন।


ClipClaps কি?

ClipClaps এমনই একটা মোবাইল অ্যাপ্লিকেশন। যেটা আপনি ডাউনলোড করে অ্যাকাউন্ট করলেই 2 ডলার বোনাস পাবেন। এবং এখান থেকে মাত্র 10 সেন্ট হলে আপনি পেমেন্ট নিতে পারবেন। বন্ধুরা আজকে আমি এই অ্যাপ্লিকেশনের একটা গোপন কৌশল শেয়ার করব। যেখান থেকে কোন রেফার না করে শুধু ভিডিও দেখে ও আপনি আনলিমিটেড ইনকাম করতে পারবেন।



কিভাবে একাউন্ট করবেন?

যারা এখন পর্যন্ত ClipClaps অ্যাপ্লিকেশন সম্পর্কে জানেন না , তারা দয়া করে নিচের ভিডিওটি দেখুন। তাহলে বুঝতে পারবেন কিভাবে এই অ্যাপ্লিকেশনটি কাজ করে এবং কিভাবে এখান থেকে ইনকাম করবেন। এবং কিভাবে একাউন্ট করেই এখান থেকে 2 ডলার বোনাস নিবেন।


আশা করি উপরের ভিডিওটি সম্পূর্ণ দেখেছেন, এবং বুঝতে পেরেছেন যেখানে কিভাবে একাউন্ট করবেন কিভাবে কাজ করবেন, বন্ধুরা এখানে কাজ করতে গেলে আপনাকে ভিডিও দেখে ইনকাম করতে। এবং চাইলে রেফার করে আনলিমিটেড ইনকাম করতে পারেন।


কিভাবে রেফার করবেন?

এখানে রেফার কোড বের করা একটু ঝামেলা, তাই রিভার প্রোগ্রাম নিয়ে আমি আলাদা একটা ভিডিও তৈরি করেছি আপনাদের যাতে বুঝতে সমস্যা না হয় শুধুমাত্র সেই কথাটা মাথায় রেখে, রেফার প্রোগ্রাম সম্পর্কে বিস্তারিত জানতে নিচের ভিডিওটি দেখুন।

অটোমেটিক ইনকাম হবে কিভাবে?

এবার চলুন শিখে নেই গোপন কৌশল, এই কৌশলটি অবলম্বন করলে আপনি কোন কষ্ট ছাড়াই এখান থেকে ইনকাম করতে পারবেন, মোবাইল আপনার হাতে ধরা লাগবে না, এই গোপন কৌশল এর মাধ্যমে আপনি এখান থেকে কোন কাজ না করেই আনলিমিটেড ইনকাম করতে পারবেন, এই কাজটি করার জন্য আপনার একটা অ্যাপ্লিকেশনের সহযোগিতা নিতে হবে। এই অ্যাপ্লিকেশনের ডাউনলোড লিংক আপনি পেয়ে যাবেন একদম নিচের দিকে,

গোপন কৌশলটা কিভাবে আপনার ক্লিপকেস অ্যাপ্লিকেশন এর প্রয়োগ করবেন, সেই বিষয়ে বিস্তারিত জানতে নিচের ভিডিওটি দেখুন।।



আশা করি সব কিছু ভিডিও দেখে আপনি বুঝতে পেরেছেন, এখন যদি এই অটো ভিডিও দেখার অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে চান । তাহলে নিচের ডাউনলোড লিংকে ক্লিক করুন।

DOWNLOAD

ডাউনলোড লিখে অপশনে ক্লিক করলে আপনাকে নিয়ে যাবে গুগল প্লে স্টোরে। সেখান থেকে আপনি এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে। ভিডিওতে দেখানো নিয়ম অনুসারে ব্যবহার করতে পারেন।


Post a Comment

1 Comments