নিজের নাম দিয়ে ডিজে গান তৈরি করুন || DJ name mixer

আজকে আমি আপনাদের শেখাবো কিভাবে যে কোন নরমাল অডিও গান এতবার ডিজে গান কে আপনি একটা অ্যাপ্লিকেশনের মাধ্যমে সেই গানের মধ্যে আপনার নাম সেট করতে পারবেন ।।  কি বিষয়টা একটু জটিল মনে হচ্ছে না ? সহজ করে বলি তাহলে। আপনি অনেক সময় যখন ডিজে গান শুনে থাকেন, তখন খেয়াল করবেন গানের শুরুতে গানের শেষে অথবা গানের মাঝে অথবা কিছুক্ষণ পর পর একটা মেয়ে অথবা একটা ছেলে চেঁচিয়ে চেঁচিয়ে বলে ওঠে "ডিজে ফারুক" ডিজে ছাগল" ডিজে পাগল" ডিজে গাধা" ইত্যাদি ইত্যাদি ।। এই নামগুলো শুধুমাত্র মজা করার জন্য বললাম কেউ আবার অন্যভাবে নিয়েন না 😀   যাইহোক তো আপনি যে কোন গানের ভিতর কিভাবে আপনার নাম সেট করবেন সেটাই আজকের টপিক,   বন্ধুরা এই কাজটি করতে গেলে অবশ্যই আমাদেরকে একটা এপ্লিকেশন ডাউনলোড করতে হবে আসে আপ্লিকেশন তো আপনারা ফ্রিতে ডাউনলোড করতে পারবেন সেটা আমি দেখিয়ে দিব এই পোষ্টের একদমই নিচের দিকে।।   অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার আগে তো আপনাকে অবশ্যই জানতে হবে এই অ্যাপটা কিভাবে কাজ করে তাই না? আপনারা যদি বুঝতেই না পারেন যে এই অ্যাপ্লিকেশন টা ব্যবহার করে কিভাবে আপনি যে কোন নরমাল গানে অথবা ডিজে গানে আপনার নাম সেট করবেন তাহলে সেই অ্যাপ্লিকেশন ডাউনলোড করে কি লাভ বলেন?  এইজন্যই আপনারা নিচের দেওয়া ভিডিওটি দেখবেন। ওই ভিডিওটা খুব মজার সাথে তৈরি করা হয়েছে, ভিডিওটি দেখলে আপনারা মজা পাবেন এবং এই অ্যাপ্লিকেশনের এ টু জেড নাড়িভুঁড়ি সবকিছু বিস্তারিত জানতে পারবেন। তো প্রথমে আপনারা ভিডিওটি দেখুন।  তারপর ভিডিও নিজেই দেখবেন অ্যাপ্লিকেশনের ডাউনলোড লিংক দেওয়া আছে আপনি সেখানে ক্লিক করে অ্যাপটা ডাউনলোড করে কাজে লেগে পড়ুন । তো চলুন বন্ধুরা সবাই মিলে আগে ভিডিওটি দেখে নেই।      আশাকরি সম্পূর্ণ ভিডিওটি দেখেছেন, আমি আবারো বলছি আপনি যদি সম্পূর্ণ ভিডিওটি মনোযোগ সহকারে না দেখেন। তাহলে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে আপনার কোন ফায়দা হবে না কারণ এটা কিভাবে ব্যবহার করতে হয় সেটা আপনি বুঝবেন না।     এখন যদি আপনি এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে চান। তাহলে এই এখানে ক্লিক করুন। তারপর দেখবেন আপনার সামনে সরাসরি গুগল প্লে স্টোর চলে এসেছে এবং DJ name mixer নামে আমাদের কাঙ্ক্ষিত অ্যাপ্লিকেশনটি চলে এসেছে, এখন আপনি ভদ্র ছেলের মত অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করুন ডাউনলোড হয়ে গেলে ইন্সটল করে আপনি এটা থেকে যা করতে মন চায় তাই করুন।।       এই যে, যেটা মন চায় সেটা করার কথা বলেছে দেখে এখান থেকে কিন্তু আপনি সবকিছু করতে পারবেন না শুধু ডিজে গানের ভিতর নিজের নাম সেট করতে পারবেন।।




হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই??
আজকের টপিকটা একদমই ফাটাফাটি.. 😁😁😁 তাই সবাইকে রিকুয়েস্ট করব একদম মনোযোগ সহকারে সম্পূর্ণ পোস্টটি পড়বেন একদমই মিস করবেন না কোথাও স্কিপ করবেন না ,

আজকে আমি আপনাদের শেখাবো কিভাবে যে কোন নরমাল অডিও গান এতবার ডিজে গান কে আপনি একটা অ্যাপ্লিকেশনের মাধ্যমে সেই গানের মধ্যে আপনার নাম সেট করতে পারবেন ।।
কি বিষয়টা একটু জটিল মনে হচ্ছে না ? সহজ করে বলি তাহলে।
আপনি অনেক সময় যখন ডিজে গান শুনে থাকেন, তখন খেয়াল করবেন গানের শুরুতে গানের শেষে অথবা গানের মাঝে অথবা কিছুক্ষণ পর পর একটা মেয়ে অথবা একটা ছেলে চেঁচিয়ে চেঁচিয়ে বলে ওঠে "ডিজে ফারুক" ডিজে ছাগল" ডিজে পাগল" ডিজে গাধা" ইত্যাদি ইত্যাদি ।। এই নামগুলো শুধুমাত্র মজা করার জন্য বললাম কেউ আবার অন্যভাবে নিয়েন না 😀

যাইহোক তো আপনি যে কোন গানের ভিতর কিভাবে আপনার নাম সেট করবেন সেটাই আজকের টপিক,

বন্ধুরা এই কাজটি করতে গেলে অবশ্যই আমাদেরকে একটা এপ্লিকেশন ডাউনলোড করতে হবে আসে আপ্লিকেশন তো আপনারা ফ্রিতে ডাউনলোড করতে পারবেন সেটা আমি দেখিয়ে দিব এই পোষ্টের একদমই নিচের দিকে।।

অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার আগে তো আপনাকে অবশ্যই জানতে হবে এই অ্যাপটা কিভাবে কাজ করে তাই না?
আপনারা যদি বুঝতেই না পারেন যে এই অ্যাপ্লিকেশন টা ব্যবহার করে কিভাবে আপনি যে কোন নরমাল গানে অথবা ডিজে গানে আপনার নাম সেট করবেন তাহলে সেই অ্যাপ্লিকেশন ডাউনলোড করে কি লাভ বলেন?


এইজন্যই আপনারা নিচের দেওয়া ভিডিওটি দেখবেন। ওই ভিডিওটা খুব মজার সাথে তৈরি করা হয়েছে, ভিডিওটি দেখলে আপনারা মজা পাবেন এবং এই অ্যাপ্লিকেশনের এ টু জেড নাড়িভুঁড়ি সবকিছু বিস্তারিত জানতে পারবেন। তো প্রথমে আপনারা ভিডিওটি দেখুন।

তারপর ভিডিও নিজেই দেখবেন অ্যাপ্লিকেশনের ডাউনলোড লিংক দেওয়া আছে আপনি সেখানে ক্লিক করে অ্যাপটা ডাউনলোড করে কাজে লেগে পড়ুন ।
তো চলুন বন্ধুরা সবাই মিলে আগে ভিডিওটি দেখে নেই।


আশাকরি সম্পূর্ণ ভিডিওটি দেখেছেন, আমি আবারো বলছি আপনি যদি সম্পূর্ণ ভিডিওটি মনোযোগ সহকারে না দেখেন। তাহলে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে আপনার কোন ফায়দা হবে না কারণ এটা কিভাবে ব্যবহার করতে হয় সেটা আপনি বুঝবেন না।
এখন যদি আপনি এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে চান। তাহলে এই এখানে ক্লিক করুন। তারপর দেখবেন আপনার সামনে সরাসরি গুগল প্লে স্টোর চলে এসেছে এবং DJ name mixer নামে আমাদের কাঙ্ক্ষিত অ্যাপ্লিকেশনটি চলে এসেছে, এখন আপনি ভদ্র ছেলের মত অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করুন ডাউনলোড হয়ে গেলে ইন্সটল করে আপনি এটা থেকে যা করতে মন চায় তাই করুন।
এই যে, যেটা মন চায় সেটা করার কথা বলেছে দেখে এখান থেকে কিন্তু আপনি সবকিছু করতে পারবেন না শুধু ডিজে গানের ভিতর নিজের নাম সেট করতে পারবেন।।

Post a Comment

0 Comments