Mozox coin exchange updated || Mozo coin exchange

Mozox coin exchange updated || Mozox অ্যাপ্লিকেশন থেকে কিভাবে পেমেন্ট নিবেন? || Mozo coin exchange

Mozox coin exchange updated ||  Mozo coin exchange

Mozox আপডেট

সবাই আমাকে ফেসবুকে এসএমএস পাঠাচ্ছেন। গ্রুপে পোস্ট করতেছেন। Mozox কয়েন 3 তারিখে সেল করা যাবে এমন কথা ছিল কিন্তু এখন পর্যন্ত কোনো আপডেট কেন আসলো না? সত্যিই এই কয়েন 3 তারিখের সেল করা যাবে এমন কথা হয়েছিল ।। এটা আমার কথা না ওই কোম্পানির কথা। আপনারা এখানে কাজ করেছেন সবাই 6 হাজার কয়েন করে পেয়েছেন। কিন্তু ভাই আমার এখানে ছয় লাখেরও বেশি কয়েন আছে।। আপনাদের চেয়ে চিন্তাটা কিন্তু আমার অনেক বেশি কারণ আমি এখানে অনেক পরিশ্রম করেছি। এই কোম্পানি টা আমেরিকান কোম্পানি।। এর আগে আমরা আমেরিকান কোম্পানিতে কাজ করেছি এমনকি আপনারা অনেকেই কাজ করতেছেন কয়েন ক্লিপস নামে একটা অ্যাপ্লিকেশনে।।কয়েন ক্লিপ্স কিন্তু নিয়মিত পেমেন্ট করতেছে এখনো পেমেন্ট করতেছে প্রতিদিনই আপনারা সেখান থেকে পেমেন্ট পাচ্ছেন।। কিন্তু এই যে কোম্পানিটা 3 তারিখে কয়েন এক্সচেঞ্জ করা যাবে এমন কথা বলেছিলেন।। এজন্যই আমরা সবাই সেখানে কাজ করেছিলাম।। আশায় কাঙ্খিত 3 তারিখ আমি সারাদিনই এই বিষয়টা নিয়ে ঘাটাঘাটি করতেছি যে কখন এটা এক্সচেঞ্জ করা যাবে কখন আপনাদের আমি জানাতে পারবো।। কিন্তু সারাদিন ধরে আমি এই কোম্পানির সাথে যোগাযোগ করার চেষ্টা করেছি।। তারা শেষে যে আপডেট টা দিয়েছে তা ছিল এরকম ।। Mozox কয়েন আপনারা ঠিকই exchange করতে পারবেন, কিন্তু আপনাদের সফটওয়্যার যে কয়েন গুলো আছে, সেগুলা এই মুহূর্তে এক্সচেঞ্জ করা সম্ভব না।। এই সফটওয়্যার ছাড়া অন্যান্য মাধ্যমে যারা এই কয়েন ইনকাম করেছেন বিটহাম নামক একটা এক্সএন সাইডে এক্সচেঞ্জ করতে পারবেন ।।



তাহলে আমরা যারা অ্যাপ্লিকেশনে এই কয়েন পেয়েছি তারা এখন কি করব?

এই কয়েন এই মুহূর্তে আমরা এক্সচেঞ্জ করতে পারবোনা ।। কম্পানির পরবর্তী নির্দেশনা আসা পর্যন্ত অপেক্ষা করতে হবে।। এমনকি এই নির্দেশনা আসতে এক বছরেরও বেশি সময় লাগতে পারে।। এখন শুধুমাত্র এই কয়েন আমরা এক আইডি থেকে অন্য আইডিতে ট্রান্সফার করতে পারবো।। এবং এদের এপ্লিকেশনে কিছু প্রোডাক্ট আছে সেগুলো ক্রয় করতে পারব।। আর যেহেতু এই কোম্পানিতে আমেরিকান কোম্পানি তাই এখানে যত প্রোডাক্ট আছে সব প্রোডাক্ট আমেরিকান প্রোডাক্ট।। তাই আমরা বাংলাদেশে বসে এই কয়েন এই মুহূর্তে কোন কাজে লাগাতে পারবো না।। আর আমেরিকাতে গিয়েও এই কোম্পানি কি আমরা ধরতে পারবো না।। তাই আমাদের ধৈর্য ধরে অপেক্ষা করা ছাড়া আর কিছু করার নেই ।।

আমি কেন এটা নিয়ে ভিডিও তৈরি করেছিলাম।। 

বন্ধুরা অনলাইনে কাজ করতে গেলে আমরা এ ধরনের অনেক অ্যাপ্লিকেশন পেয়ে থাকি।। যেগুলোতে আমরা অনেক সময় পেমেন্ট পাই না।। তাই দয়া করে কেউ ধৈর্যহারা হবেন না, অনেক ইউটিউবার এটা নিয়ে ভিডিও তৈরি করেছিল আর আমার যেহেতু আগে থেকে আমেরিকান কোম্পানি ক্লিপ ক্যাশে কাজ করার অভিজ্ঞতা আছে, তাই আমি এখানে নিজেও কাজ করেছিলাম আপনাদের কাজ করতে বলেছিলাম।। অনেক বড় বড় ইউটিউবার এটা নিয়ে ভিডিও তৈরি করেছেন ।। সবাইকে অনুরোধ করবো, দয়া করে এই অ্যাপ্লিকেশন টা দেখে দিন এর কোন আপডেট আসলে পরে আমি আপনাদেরকে জানাবো।। দুঃখজনক হলেও সত্যি এই কয়েন এই মুহূর্তে এক্সচেঞ্জ করা যাচ্ছে না।। আর আসলে কবে এক্সচেঞ্জ করা যাবে সেই বিষয়ে কম্পানি আমাদের এই মুহূর্তে কোনো ধারণা দিতে পারতেছে না ।। দয়া করে কেউ মন খারাপ করবেন না, অনলাইনে কাজ করতে গেলে এরকম সমস্যা অনেক সময় হয়ে থাকে ।। অনেক অনেক ধন্যবাদ সবাইকে।।

Post a Comment

0 Comments