এই প্রথম বাগেরহাটে করোনা রোগী শনাক্ত - সবাই সতর্ক হোন




বাগেরহাটে করোনা রোগী শনাক্ত

এই প্রথম বাগেরহাটে করোনা শনাক্ত রুগী শনাক্ত।।দয়াকরে এলাকার সবাই সাবধানে থাকবেন।

শনাক্ত হওয়া ওই রোগীর (৩৫) বাড়ী বাগেরহাট জেলার চিতলমারীতে। তিনি মাদারীপুরের একটি মসজিদে ইমামতি করতেন। গত 4-5 দিন আগে তিনি নিজ বাড়ি চিতলমারীতে এসেছেন। তার খুসখুসে কাশি থাকায় করোনা টেস্ট করা হয়।




খুলনা মেডিকেল কলেজর (খুমেক) ল্যাবে পিসিআর মেশিনে আরো আরো একটি করোনা টেস্টর পজিটিভ রিপোর্ট পাওয়া গেছে। শনাক্ত হওয়া ওই রোগীর (৩৫) বাড়ী বাগেরহাট জেলার চিতলমারীতে। মঙ্গলবার (১৪ এপ্রিল) সন্ধ্যায় খুমেকের উপাধ্যক্ষ ডাক্তার মেহেদী নেওয়াজ এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, আজ খুলনা বিভাগের মোট ৬০টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে একজনের পজেটিভ পাওয়া গেছে, তার বাড়ি বাগেরহাটের চিতলমারীতে।
 শনাক্ত হওয়া ওই ব্যক্তি মাদারীপুরের একটি মসজিদে ইমামতি করতেন। গত ৫ থেকে ৬ দিন আগে তিনি চিতলমারীতে এসেছেন। তার খুসখুসে কাসির উপসর্গ থাকায় করোনা টেস্ট করা হয়। তিনি এখন বাড়ীতে আছেন।
আজ পর্যন্ত খুমেকে টেস্ট হয়েছে ২৭৫ টি। এর মধ্যে চারটি রিপোর্ট পজিটিভ এসেছে। যার মধ্যে খুলনায় একজন, বাগেরহাটে একজন, নড়াইলে একজন ও যশোরে একজন করে শনাক্ত হয়েছে। এছাড়াও আইইডিসিআরের টেস্টে চুয়াডাঙ্গা জেলার একজনের দেহে করোনা শনাক্ত হয়েছিল। এই নিয়ে খুলনা বিভাগে ৫ জন করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো।

Post a Comment

0 Comments