মেহেরপুরে ইমরুলের বাবার দাফন সম্পন্ন



মেহেরপুরে জাতীয় দলের ক্রিকেটার ইমরুল কায়েসের বাবা বানি আমিন বিশ্বাসের (৬০) দাফন সম্পন্ন হয়েছে। সোমবার (২০ এপ্রিল) সকালে ঢাকা থেকে তার মরদেহ সদর উপজেলার উজলপুর গ্রামে পৌঁছায়। সকাল সাড়ে ১০টায় নিজ বাড়ির সামনে তার জানাজা অনুষ্ঠিত হয়। প্রশাসনের পক্ষ থেকে আগেই জনসমাগম নিষিদ্ধ ঘোষণা করা হয়েছিল। ফলে শুধুমাত্র পরিবারের সদস্যরা জানাজায় অংশ নেন।
পুলিশ সুপার এসএম মুরাদ আলী জানান, দেশের এ দুর্যোগ মুহূর্তে যাতে করোনা কোনোভাবে সংক্রমিত না হয়, সে লক্ষ্যে জানাজায় সাধারণ মানুষের অংশ গ্রহণ নিষিদ্ধ করা হয়।
জানাজা অনুষ্ঠানে ইমরুল কায়েস তার বাবার আত্মার মাগফেরাত কামনা করে সবার কাছে দোয়া চেয়েছেন। এছাড়া দেশের দুর্যোগ মুহূর্তে সবাইকে নিয়ে জানাজায় অংশ নিতে না পারায় সবার কাছ থেকে ক্ষমা চেয়েছেন তিনি।


সকাল থেকেই বাড়ির আশপাশসহ বিপুল পরিমাণ আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিতি লক্ষ্য করা যায়। পরে গ্রাম্য কবরস্থানে বানি আমিন বিশ্বাসের মরদেহ দাফন করা হয়।
গেল ২৩ মার্চ নসিমনের ধাক্কায় গুরুতর আহত হন মেহেরপুরের বাসিন্দা বানি আমিন। ওই দিন বেলা ১০টার দিকে মেহেরপুর-কাথুলি সড়কে ছহিউদ্দিন ডিগ্রি কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে। তিনি মারাত্মক আঘাত পান পা ও কানে। পরে তাকে মেহেরপুর জেনারেল হাসপাতালে নেয়া হয়। অবস্থার অবনতি হলে স্থানান্তর করা হয় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে।
সেখান থেকে বানি আমিনকে মুমূর্ষু অবস্থায় হেলিকপ্টারে করে নিয়ে আসা হয় ঢাকায়। তখন থেকে রাজধানীর একটি নামি বেসরকারি হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়তে থাকেন তিনি। অবশেষে রোববার রাত ৯টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ইমরুলের বাবা।

Post a Comment

0 Comments