ঝালকাঠিতে এবার কলেজছাত্রী মেয়ের আঘাতে বৃদ্ধা বাবা খুন!


নিজস্ব প্রতিনিধি:: এবার ঝালকাঠির কাঠালিয়ায় পারিবারিক কলহের জেরে কলেজছাত্রী মেয়ের ছুঁড়ে মারা পিঁড়ির আঘাতে বাবা খিতিশ চন্দ্র শীলের (৭০) মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১২ মে) উপজেলার তালতলা বাজার এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত খিতিশ চন্দ্র শীলকে উদ্ধার করে কাঠালিয়া (আমুয়া) উপজেলা হাসপাতালে নেয়ার পর অবস্থার অবনতি হলে বরিশাল শেবাচিম হাসপাতালে নেওয়ার পর দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জানা যায়, রাগের মাথায় কলেজছাত্রী মেয়ের ছুঁড়ে মারা পিঁড়ি ছিটকে গিয়ে সরাসরি লাগে বাবার মাথায়। এতে খিতিশ চন্দ্র শীল গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই জ্ঞান হারায়। পরে পরিবারের সদস্য ও স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে কাঠালিয়া (আমুয়া) উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নেয়। 

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে খিতিশ চন্দ্র শীল তার ছেলেকে সারাদিন বাইরে ঘোরাফেরা না করে কাজকর্ম করতে বললে সে পিতার সাথে তর্কে লিপ্ত হয়। তর্কাতর্কির এক পর্যায়ে কলেজ পড়ুয়া মেয়ে শুকলা রানী পুতুল (১৭) ক্ষিপ্ত হয়ে একটি বসার কাঠের পিঁড়ি ছুড়ে মারে।

উল্লেখ্য, এ ঘটনার একদিন আগে গত সোমবার (১১ মে) ঝালকাঠির রাজাপুর উপজেলার কাঠিপাড়া এলাকায় মাদকাসক্ত জুয়াড়ি পুত্র বখাটে মাহফুজ আকন লাঠি দিয়ে বেধড়ক পিটিয়ে মা-বাবাকে গুরুতর আহত করে। পরে তাদের দুজনকেই বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তির পর চিকিৎসাধীন অবস্থার বাবা মোঃ ইসমাইল আকনের (৫২) মৃত্যু হয়। পরে ঘাতক ছেলে মাহফুজকে আটক করে পুলিশ।

Post a Comment

0 Comments