এবার ফের মা হচ্ছেন মিথিলা!


এসবাংলাপ্রো ডেস্ক : ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মিথিলা কি ফের মা হচ্ছেন? তাছাড়া বিভিন্ন কারণেই সংবাদের শিরোনামে আলোচনা আর সমালোচনার তুঙ্গে থাকেন তিনি।


এইতো গেল বছর ডিসেম্বরে কলকাতার পরিচালক সৃজিত মুখার্জিকে বিয়ে করেন তিনি। আর এটি মিথিলার দ্বিতীয় বিয়ে। কিন্তু বিয়ের পরে নিজেদের তেমন সময় দিতে না দিতেই করোনাভাইরাসের প্রাদুর্ভাবে বিশেষ পরিস্থিতির কারণে দু’জনই আটক রয়ে গেলেন দু’দেশে। তবে এমন পরিস্থিতিতেই এবারও ফের আলোচনায় রয়েছেন মা হওয়ার খবর নিয়ে। সম্প্রতি নেট দুনিয়ায় তার একটি ছবি ভাইরাল হয়েছে। ওই ছবিতে দেখা যায় আরও অভিনেত্রীদের মাঝে আঙুল দিয়ে দেখিয়ে দিচ্ছেন যে তিনি গর্ভবতী। 


প্রিয় পাঠক আপনি হয়তো একটু অবাক হলেন তো শুনে? হ্যাঁ, মিথিলা মা হচ্ছেন ঠিকই তবে সেটি বাস্তবে নয় বরং নাটকের গল্পে। 


আসন্ন ঈদের একটি নাটকে সন্তান সম্ভবা একটি মায়ের চরিত্রে অভিনয় করেছেন মিথিলা। নাটকটির নাম ‘দুষ্টু ছেলের দল’।  নাটকটি ৭ পর্বের বিশেষ ধারাবাহিক নাটক। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আদনান আল রাজীব ও রেদওয়ান রনি’র যৌথ প্রযোজনায় নাটকটি পরিচালনা করেছেন রেদওয়ান রনি।


এই নাটকটিতে দেখা যাবে, কয়েকজন দুষ্টু ছেলের দল যাদের মাথায় সব সময় দুষ্টুমি ভর করে। তারা প্ল্যানিং করে এক অভিযানের। আর এই অভিযানে তাদের পিছনে লাগে সুন্দরী মিষ্টি কয়েকজন মেয়ে। নাটকের গল্পে মজার সব ঘটনা ঘটতে থাকে একের পর এক। মিথিলা ছাড়াও নাটকটিতে দুষ্টু ছেলে ও সুন্দরী মিষ্টি মেয়েদের চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম, বাঁধন, শ্যামল মাওলা, ইশতিয়াক আহমেদ রুমেল, শাহতাজ, আজমেরী আশা, তৌসিফ মাহবুব, নাদিয়া মীম, সুমন পাটওয়ারী, মনিরা মিঠু প্রমুখ। 


তবে নির্মাতা সূত্রে জানা গেছে, দেশের জনপ্রিয় বেসরকারি টিভি চ্যানেল এনটিভিতে ঈদের প্রথম ৭ দিন সন্ধ্যা ৬টা ১৫ মিনিটে প্রচার হবে ৭ পর্বের বিশেষ ধারাবাহিক নাটক ‘দুষ্টু ছেলের দল’।

Post a Comment

0 Comments