আপনি যে কথা বললে মেয়েদের গোপন সম্পর্কে রাজি করাতে পারবেন!






টিপস ডেস্ক:: মেয়েদের মন নরম হলেও, তাদের মন গলানো যে দায়! তাদের মনকে যাদুর মতো গলাতে তাদের দাম দিন, সুন্দর করে কথা বলুন। মেপে কথা বলুন এবং প্রশংসা করুন। ভুলেও শরীর কিংবা গোপনীয় অঙ্গ নিয়ে কথা বলবেন না। যদি করেও ফেলেন তাহলে সব গেলো রসাতলে। তার কাজকে গুরুত্ব দেন, তার কোনো গুণ থাকলে সেটা নিয়ে প্রশংসা করুন। তার যদি পোষা প্রাণী থাকে সেটা নিয়ে প্রশংসা করুন, যদিওবা সেটা আপনার অপছন্দ হয়ে থাকুক না কেনো। 

আজ আপনাদের সাথে শেয়ার করবো, এমন কয়েকটি উপায়! যা মেনে চললে আপনি খুব সহজেই যেকোনো মেয়েদের গোপন সম্পর্কে রাজি করাতে পারবেন-

১। আত্মবিশ্বাসী হতে হবে। মেয়েরা আত্মবিশ্বাসী ও ব্যক্তিত্ব সম্পন্ন পুরুষদের পছন্দ করে। প্রিয়মানুষের মানসিক ও শারীরিক চাহিদার প্রতি খেয়াল রাখতে হবে।




২। নিজের পরিবারের সম্পর্কে তার সামনে খোলামেলা আলোচনা করতে হবে। এতে মেয়েরা নিজেদের অনেকটা নিরাপদ মনে করে।

৩। প্রকৃতিগত ভাবেই নারীরা কোমল হয়। তাই ভালোবাসার নারীর সঙ্গে কথা বলার সময় কখনো কঠোর হবেন না। যথা সম্ভব কোমল সুরে নারীর সঙ্গে কথা বলতে চেষ্টা করুন।

৪। মেয়েরা সাধারণত খুব আবেগ প্রবণ হয়। তাই তারা সব সময় পরিবার-পরিজন নিয়ে থাকতে ভালোবাসে। তাই আপনার প্রিয়মানুষটির পরিবারের প্রতি খেয়াল রাখুন। খোঁজ খবর নিন।

৫। আপনি উদাসী হউন। নিজের ব্যাপার গুলো ভুলে যান বেশী করে। জ্ঞান ফলান। তবে হ্যাঁ, আঁতলামি কইরেন না আবার!

৬। ঘন ঘন তাকান। বাছাই করা জোকস্ দিয়ে রসিকতা করুন। হাঁসুন হাঁসতে দিন। হাঁসি মুখ যে কাউকে আকর্ষণ করে।

৭। প্রত্যেকটি মানুষেরই ভালো মন্দ দুটি দিক থাকে। সেই মানুষটিরও সেরকম কিছু দূর্বলতার দিক থাকতে পারে।  সেই কথা বলে কখনোই তাকে রাগান যাবেনা।




৮। তার পছন্দ-অপছন্দের প্রতি খেয়াল রাখুন। তার ভালো লাগা, খারাপ লাগার বিষয়গুলো মাথায় রাখুন।

৯। ভালোবাসার মানুষের দেহের মোহে না পরে তার মনের প্রতি গুরুত্ব দিন। তার শরীরকে নয়, তার মনটাকে ভালবাসতে চেষ্টা করুন।

১০। তাকে প্রশ্ন করার সুযোগ করে দিতে হবে। সে কি জানতে চায় সেদিকে খেয়াল রাখুন।

Post a Comment

0 Comments