ইমোতে আসা বিরক্তিকর বিজ্ঞাপন বন্ধ করুন । IMO light ads free application || ANDROID APPS REVOW



বন্ধুরা, আমাদের মধ্যে এমন কেউ নেই যারা ইমো অ্যাপ্লিকেশন ব্যবহার না করে থাকি। ভিডিও কলিং অডিও কলিং এবং ম্যাসেজিং এর জন্য সবথেকে জনপ্রিয় ইন্টারনেট ভিত্তিক সফটওয়্যার ইমু। 
 কিন্তু এই জনপ্রিয় সফটওয়্যার এর জনপ্রিয়তা বাড়ার সাথে সাথে বেড়ে গেছে তাদের অত্যাচারের মাত্রা। তারা এখন তাদের প্রতিটা অ্যাপ্লিকেশনের প্রচুর পরিমাণে বিজ্ঞাপন সেট করেছে। 

এখানে আসলে তাদের কোনো দোষ নেই, একটা কোম্পানি এত টাকা খরচ করে একটা অ্যাপ্লিকেশন ডেভেলপ করেছে এবং সেটা সারা বিশ্বে মার্কেটিং করেছে। তাদের কি পরিমান খরচ হয়েছে সেটা যারা শুধুমাত্র এই সমস্ত বিষয় নিয়ে কাজ করে তারাই বলতে পারবে। 

এই সমস্ত অ্যাপ্লিকেশন এর একমাত্র ইনকামের মাধ্যম এই সব বিজ্ঞাপন। এছাড়াও ভিআইপি কাস্টমারদের জন্য তারা বিশেষ ভাবে কিছু অ্যাপ্লিকেশন তৈরি করেছে যেখানে কোন প্রকার এড ব্যবহার করা হয়নি। কিন্তু ওই অ্যাপ্লিকেশনগুলো ব্যবহার করতে গেলে অবশ্যই আপনাদের প্রতি মাসে তাদের মিনিমাম কিছু টাকা পরিশোধ করতে হবে অথবা আপনি এককালীন মোটা অংকের একটা টাকা দিয়ে তাদের থেকে ad-free সফটওয়্যার গুলা কিনে নিয়ে ব্যবহার করতে পারবেন। 

আমি কথাটা সহজ ভাবে বলি। আসলে বিজ্ঞাপন অ্যাপ্লিকেশনের মাধ্যমে সেট করে ইমু কম্পানি টাকা ইনকাম করে। এখানে শুধু ইমু কোম্পানি না সব ধরনের কোম্পানি তাদের অ্যাপ্লিকেশনে কমবেশি বিজ্ঞাপন দিয়ে থাকে। কিন্তু এই বিজ্ঞাপন গুলো আমাদের জন্য খুবই বিরক্তিকর বিষয় হয়ে দাঁড়ায়। আর আপনি যদি এই বিজ্ঞাপনের হাত থেকে বাঁচতে চান তাহলে ইমো কোম্পানিকে আপনাকে মাসে মাসে কিছুটা পেমেন্ট করতে হবে। অথবা তাদের থেকে ভিআইপি লাইট অ্যাপ্লিকেশন কিনে নিয়ে আপনি সারাজীবনের বিজ্ঞাপন ফ্রি ভাবে ব্যবহার করতে পারেন। 

সেরকমই একটা ইমু লাইট অ্যাপ্লিকেশন সম্পূর্ণ বিনামূল্যে আজ আমি আপনাদেরকে দিব। এই অ্যাপ্লিকেশনটির মূল্য প্রায় 7000 টাকা, 

প্রথমে নিচের ডাউনলোড অপশনে ক্লিক করে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নিন। তারপর আপনার পূর্বের ইমো অ্যাপ্লিকেশন টি আনইন্সটল করে ওই একই নাম্বার দিয়ে এটাতে একটা একাউন্ট করুন। এই অ্যাপ্লিকেশনে কখনোই আপনার বিজ্ঞাপন শো করবে না। আর এটা ইমুর অফিসিয়াল বিজ্ঞাপন ছাড়া সফটওয়্যার।

 বুঝতে কোথাও কোনো সমস্যা হলে আমাদের নিচের ভিডিওটি দেখুন।

 


 

Post a Comment

0 Comments