New ringtone 2021 || new love ringtone. song ringtone. ringtones apps downlod ! sbanglapro



রিংটোন ডাউনলোড করুন খুব সহজেই। আজকের এই পোস্টটি থেকে আপনি শিখতে চলেছেন কি করে রিংটোন ডাউনলোড করতে হয়। এই আর্টিকেলটি মাধ্যমে আপনি জনপ্রিয় রিংটোন এর অ্যাপ্লিকেশন সম্পর্কে জানতে পারবেন। রিংটোন গুলো আপনি সম্পূর্ণ ফ্রিতে করুন এবং যে কোন কাজে ব্যবহার করতে পারবেন। 

এই পোস্টটিতে আমি আপনাদেরকে সম্পূর্ণ ফ্রিতে মোবাইলের রিংটোন ডাউনলোড ,নিউ রিংটোন ডাউনলোড, বেঙ্গলি রিংটোন ডাউনলোড এবং সেট করার জনপ্রিয় একটা মোবাইল অ্যাপ্লিকেশন এর সাথে পরিচয় করিয়ে দেব আপনি খুব সহজেই রিংটোন গুলো সাথে পরিচয় হতে পারবেন এবং খুব সহজে ডাউনলোড করতে পারবেন। জনপ্রিয় এই অ্যাপ্লিকেশন থেকে আপনি যেকোন ধরনের টোন ডাউনলোড করতে পারবেন। এই অ্যাপ্লিকেশনটিতে সব ধরনের রিংটোন পাওয়া যায় সম্পূর্ণ ফ্রিতে টোন গুলো ব্যবহার করতে পারবেন। 

রিংটোন গুলো ডাউনলোড করার জন্য আপনার কোন একাউন্ট খোলার দরকার নেই। ডাউনলোড অপশনে ক্লিক করলে এটা আপনার মোবাইলে রিংটোন হিসেবে সেট হয়ে যাবে এবং স্টরি যে ডাউনলোড ফোল্ডার ডাউনলোড হয়ে যাবে, 

জনপ্রিয় এই অ্যাপ্লিকেশনে আপনি শুধুমাত্র রিংটোন নয় এখানে সব ধরনের HD ওয়ালপেপার সহ ছোট ছোট mp3 সং ডাউনলোড করতে পারবেন। এই অ্যাপ্লিকেশনের ভিজিট করলে অনেকগুলো ক্যাটাগরি পেয়ে যাবেন আপনার পছন্দের সব ক্যাটাগরি থেকে খুব সহজেই রিংটোন গুলো ডাউনলোড করে ব্যবহার করতে পারবেন। যেকোনো একটি রিংটোন বাটনে ক্লিক করার পর আপনি তার পাশে অনেকগুলো ক্যাটাগরি দেখতে পারবেন জনপ্রিয় এই ক্যাটাগরি থেকে প্রতিদিন হাজার হাজার রিংটোন ডাউনলোড হচ্ছে। এখানকার জনপ্রিয় ক্যাটাগরিগুলো হল ডিস্কো, ব্লুজ, দেশ, বাড়ি, বিকল্প, পপ, র‌্যাপ, সেক্সি, লাউঞ্জ এবং লাতিন অন্তর্ভুক্ত রয়েছে। 

অন্যান্য ওয়েবসাইটের মতোই এই অ্যাপ্লিকেশনের পার্থক্য হলো আপনি এখানে দেখতে পারবেন কোন রিংটোনটি কত বার ডাউনলোড করা হয়েছে। 

নোটিফিকেশন সাউন্ড একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ জিনিস, আপনার ফোনে এসএমএস আসুক বা অন্যান্য অ্যাপ্লিকেশন থেকে নোটিফিকেশন আসুক আমরা সবাই চাই সেইটাও যেন একটু অন্যরকম হয়। সেই সুবিধা দিতে এই অ্যাপ্লিকেশনে আপনি পেয়ে যাবেন অসংখ্য নোটিফিকেশন সাউন্ড। মেসেজ রিংটোন, ফোন রিংটোন, আইফোন রিংটোন, নকিয়া মোবাইল ফোন রিংটোন, নামের রিংটোন, ক্রিস্টিয়ান রিংটোন, mp3 রিংটোন সহ আরো বিভিন্ন ধরনের রিংটোন আপনি নোটিফিকেশন সাউন্ড ব্যবহার করে ডাউনলোড করতে পারবেন। 

এই জনপ্রিয় অ্যাপ্লিকেশনটি সরাসরি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করার জন্য নিচের ডাউনলোড লিংক অপশনে ক্লিক করুন। 

 


উপরের ডাউনলোড লেখা অপশন এর উপর ক্লিক করলে সরাসরি আপনাকে গুগল প্লে স্টোরে নিয়ে যাওয়া হবে। এখান থেকে খুব সহজে এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে পারবেন এবং আপনার ফোনে ফ্রিতে ব্যবহার করতে পারবেন আজীবন। আমাদের আর্টিকেল বুঝতে কোথাও কোনো সমস্যা হলে সরাসরি ভিডিওটি দেখে আসুন।

 

 এই পোষ্টে যদি আপনার ভালো লেগে থাকে তাহলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন। এবং নিচের কমেন্ট অপশন এ কমেন্ট করে আপনার মতামত জানান ।

Post a Comment

0 Comments