Get Call Details of Any Mobile Number || যেকোনো SIM এর call list দেখুন || How You Get Call History

Get Call Details of Any Mobile Number || যেকোনো SIM এর call list দেখুন || How You Get Call History

আসসালামু আলাইকুম। আজকের টপিকটা সম্পূর্ণ আমাদের রিকুয়েস্টে তৈরি করা। করে সম্পূর্ণ আর্টিকেল মনোযোগ সহকারে পড়বেন। আজকে আমি আপনাদের শেখাবো কিভাবে খুব সহজে আপনি যে কারো ফোনের কল হিস্টোরী দেখতে পাবেন। এবং সেটা যত পুরনো হোক না কেন।

আগে আপনাদেরকে বলবো অবশ্যই এই ট্রিকসটি কেউ খারাপ কাজে ব্যবহার করবেন না। অনেক সময় আমাদের ছোট ভাই বোন অথবা বাসার বাচ্চারা ফোন ব্যবহার করে থাকে। শুধুমাত্র তাদের উপর নজর রাখার জন্য এই পদ্ধতি আপনি কাজে লাগাতে পারেন। 

এই কাজটি করার জন্য অবশ্যই ভিকটিমের স্মার্টফোনটি আপনার হাতে নিতে হবে। আপনি ভিকটিমের ফোন হাতে না নিয়ে এ কাজ কখনোই করতে পারবেন না। অবশ্যই আইন-শৃঙ্খলা বজায় রাখার জন্য যারা প্রতিনিয়ত আমাদের সেবা করে যাচ্ছে শুধুমাত্র তারা যদি চেষ্টা করে তাহলে সিম কোম্পানি থেকে যে কারো কল লিস্ট বের করে দেখতে পারে। 

 তবে এটা আপনার আমার মত সাধারন মানুষের ক্ষমতার বাইরে। আমরা যদি যেকোনো মানুষের কল লিস্ট দেখার জন্য কোন সিম কোম্পানিকে বলি, তারা কখনই সেটা আমাদের দেখাবে না। তবে আমাদের জন্য সাধারণ কিছু উপায় আছে যেগুলো অবলম্বন করলে আমরা যে কারো কল লিস্ট দেখে নিতে পারি নিজেরাই। 

 

তবে এই কাজগুলো যতটা সহজ ভাবে আমরা মনে করি ততটা সহজ ভাবে কখনোই করা সম্ভব নয়। তবে আপনি যদি কিছুক্ষণের জন্য ভিকটিমের ফোন টি হাতে নিতে পারেন। তাহলে আপনি তার গত 1/2 বছরের কল লিস্ট খুব সহজে দেখে নিতে পারবেন। সে কার সাথে কথা বলেছে, কত মিনিট কথা, কোন তারিখে কথা বলেছে, এবং মিস কলের বিস্তারিত আপনি জানতে পারবেন। 

এই কাজটি করার জন্য অবশ্যই আপনাকে একটা অ্যাপ্লিকেশন এর সহায়তা নিতে হবে। আর এই অ্যাপ্লিকেশনটি অবশ্যই ভিকটিমের ফোনে ইন্সটল করতে হবে। এপ্লিকেশনটি ইন্সটল করার পর ছোট ছোট কিছু নির্দেশনা মানলেই আপনি পেয়ে যাবেন কাঙ্খিত কল হিস্টরি। 

 এ বিষয়ে প্রাক্টিক্যাল দেখানোর জন্য আমরা একটা ভিডিও তৈরি করেছি। আপনাদের সুবিধার জন্য ভিডিওটি আমরা নিচে শেয়ার করেছি। অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার আগে চাইলে এই ভিডিওটি দেখে নিতে পারেন। 

   


অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার জন্য নিচের অপশনটিতে অথবা লিখার উপর ক্লিক করুন। 

 

 

উপরের লিংকে ক্লিক করার সাথে সাথে আপনাকে গুগল প্লে স্টোরে নিয়ে যাওয়া হবে। সেখান থেকে খুব সহজেই এপ্লিকেশনটি ইন্সটল করে আপনার ফোনে ব্যবহার করতে পারেন। এই আর্টিকেল যদি আপনার ভালো লেগে থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন এবং আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন ধন্যবাদ।

Post a Comment

0 Comments