প্রিয় মানুষের নাম দিয়ে মিউজিক রিংটোন তৈরি করুন । Create music ringtones with favorite names

প্রিয় মানুষের নাম দিয়ে মিউজিক রিংটোন তৈরি করুন । Create music ringtones with favorite names 


 

 আসসালামু আলাইকুম। আজকে আমি আপনাদের শেখাবো কিভাবে প্রিয় মানুষের নাম দিয়ে পছন্দের গান এর সাথে রিংটোন তৈরি করবেন। খুবই সহজ একটি প্রসেস সবাই পারবেন তাই সবাইকে রিকোয়েস্ট করব অনুগ্রহ করে পুরোটা জুড়ে আমাদের সাথে থাকুন। 

সবারই পছন্দের মানুষ রয়েছে, কারো একটা, কারো দুইটা, আবার অনেকেরই অনেকগুলা। কিন্তু দুর্ভাগা আমি, আমার একটাও নেই । 

যাইহোক, আজকে আমি আপনাদের সাথে খুবই দুর্দান্ত একটা অ্যাপ্লিকেশন শেয়ার করব। যে অ্যাপ্লিকেশনের মাধ্যমে আপনার পছন্দের মানুষের নাম দিয়ে রিংটোন তৈরি করা যাবে। এবং ব্যাকগ্রাউন্ডে পছন্দের গান সেট করা যাবে। 

এই কাজটি করতে গেলে প্রথমে আপনাকে একটা এপ্লিকেশন ডাউনলোড করতে হবে। অ্যাপ্লিকেশন ডাউনলোড করার পর সেই অ্যাপ্লিকেশন কিভাবে ব্যবহার করবেন তারপর আমি একটা ভিডিও তৈরি করেছি। আপনি চাইলে প্রথমে সেই ভিডিওটি দেখে নিতে পারেন, ভিডিওটি দেখার জন্য নিচের ভিডিও অপশন এ ক্লিক করে সম্পূর্ণ ভিডিওটি দেখুন। 

 


এখন যদি আপনি ওই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে চান সেই ক্ষেত্রে নিচের ডাউনলোড অপশনে ক্লিক করবেন। ডাউনলোড অপশনে ক্লিক করা মাত্রই আপনাকে গুগল প্লে স্টোরে নিয়ে যাওয়া হবে। সেখান থেকে আপনি এই অ্যাপ্লিকেশনটি খুব সহজেই আপনার ফোনে ইন্সটল করতে পারবেন একদম ফ্রীতে। এখনি নিচে ডাউনলোড অপশনে ক্লিক করে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করুন, তারপর আপনার পছন্দ মত নাম দিয়ে রিংটোন তৈরি করে ফেলুন।

 


 

Post a Comment

0 Comments