ফোনে Front ক্যামেরা থাকলে | এই কাজটি শিখেনিন সবাই বস বলবে | SBANGLA PRO

 

ফোনে Front ক্যামেরা থাকলে | এই কাজটি শিখেনিন সবাই বস বলবে | SBANGLA PRO

আসসালামু আলাইকুম, সবাইকে মাহে রমজানের অনেক অনেক শুভেচ্ছা জানিয়ে আজকের আর্টিকেল লেখা শুরু করলাম।। বন্ধুরা, আশা করি সৃষ্টিকর্তার অশেষ মেহেরবানীতে সবাই অনেক অনেক ভাল আছেন। আপনাদের দোয়াতে আল্লাহপাক আমাকে অনেক অনেক ভালো রেখেছেন ।। প্রিয় বন্ধুগণ, মূল টপিকে যাওয়ার আগে আপনাদেরকে একটা খুশির সংবাদ জানিয়ে রাখি ।। 5 লক্ষ সাবস্ক্রাইব হতে আমাদের চ্যানেল সামান্য কিছু পিছনে রয়েছে।। আমরা আশা করছি এক থেকে দুই দিনের মধ্যেই আমাদের সকলের ভালোবাসার ইউটিউব চ্যানেল SBANGLA PRO 5 লক্ষ সাবস্ক্রাইব অতিক্রম করবে ।। অচিরেই আমরা পাঁচ লক্ষ সদস্যের পরিবার হয়ে যাব।। এখনো পর্যন্ত যারা আমাদের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করেননি। তারা দয়া করে এখনি সাবস্ক্রাইব করে আমাদের সাথে থাকুন। এবার চলুন মূল টপিকে যাওয়া যাক।। আজ আমি আপনাদের ফোনের সামনের ক্যামেরা আর একটা গোপন কাজ দেখাবো।। আপনারা যদি আজকের আর্টিকেলটি মনোযোগ সহকারে দেখেন।। তাহলে আপনার মোবাইল নিয়ে পুরোপুরি নিশ্চিন্তে থাকতে পারবেন। খটকা লাগতেছে তাই না? সব কিছু ক্লিয়ার করে দিচ্ছি।। আজ আমি আপনাদের সাথে এমন একটা এপ্লিকেশন শেয়ার করব যেটা আপনার ফোনে সেটিং করে রাখলে।। আপনি ছাড়া অন্য কেউ যখন আপনার ফোন টাচ করবে এবং লক খোলার চেষ্টা করবে।। তখনই অটোমেটিক তার একটা ছবি আপনার ফ্রন্ট ক্যামেরা তুলে নিবে । সব থেকে মজার ব্যাপার হচ্ছে ভিকটিম এই বিষয়টি একদমই টের পাবেন না।। এছাড়াও এই অ্যাপ্লিকেশনে এমনই একটা সেটিং রয়েছে যে সেটিংটা যদি আপনি অন করে আপনার জি-মেইল একাউন্ট সেট করে রাখেন।। তাহলে এই ছবিগুলা আপনার গুগল ড্রাইভে গিয়ে জমা হবে।।। এটা হচ্ছে আপনার ফোনের সামনের ক্যামেরার ম্যাজিক।। এই পুরো বিষয়টা নিয়ে আমি একটা ভিডিও টিউটোরিয়াল তৈরি করেছি।। আপনাদের সুবিধার জন্য ভিডিওটি নিচে দিয়ে রাখলাম এখনি দেখে নিন।। 

 


 আশা করি সম্পূর্ণ ভিডিওটি দেখেছেন এবং ম্যাজিক অ্যাপ্লিকেশনের কাজটা বুঝতে পেরেছেন।। এখন যদি মনে করেন দরকারি এই অ্যাপ্লিকেশনটি আপনার প্রয়োজন।। তাহলে দেখুন নিচে গুগল প্লে স্টোরে একটা আইকন রয়েছে।। নিজের আইকনে ক্লিক করুন সরাসরি গুগল প্লে স্টোরে নিয়ে যাবে, তারপর অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে ইনস্টল করে আপনার ফোনে ব্যবহার করুন।। 

 


এই আর্টিকেলটি যদি আপনার ভালো লেগে থাকে তাহলে ফেসবুকে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন।। এবং নিচের কমেন্ট অপশন এ কমেন্ট করে আপনার মূল্যবান মতামত জানান।। সবাইকে অসংখ্য ধন্যবাদ জানিয়ে আজকের মত শেষ করছি সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।।।

Post a Comment

0 Comments